ব্রেকিং নিউজঃ
 
Thu, 23 Nov, 2017

 

 

 

 

     
 

দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে আখেরী মোনাজাতে অংশগ্রহণ এনডিপি

বাংলাদেশ বার্তা ২৪.কম/ জাতীয়/ ১০ জানুয়ারি/ ন্যাশনালডেমোক্রেটিক পার্টি- এনডিপি চেয়ারম্যান, ২০ দলীয় জোটের শীর্ষনেতা খোন্দকারগোলাম মোর্ত্তজার নেতৃত্বে ১০ জানুয়রি সকালে বিশ্ব ইজতেমায় টুঙ্গিতেআখেরী মোনাজাতে অংশগ্রহণ করেন। এসময় অন্যান্যদের

মধ্যে উপস্থিত ছিলেনএনডিপির প্রেসিডিয়াম সদস্য মোঃ মঞ্জুর হোসেন ঈসা, যুগ্ম মহাসচিব মোঃ ফরিদউদ্দিন, মোঃ সামসুল আলম, দপ্তর সম্পাদক মোঃ মুছা, প্রচার প্রকাশনাসম্পাদক রাজু আহম্মেদসহ কেন্দ্রীয় কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

আখেরীমোনাজাতে দেশ জাতির সমৃদ্ধি কামনা করে এবং চলমান সংকটে গণতন্ত্রউত্তরণের সঠিক দিকনির্দেশনা দেওয়ার জন্য মহান রাব্বুল আলামীনের কাছে বিশেষমোনাজাত করা হয়।

মুক্তিযুদ্ধের সংগঠক চাষী নজরুল ইসলামের ১ম মৃতুবার্ষিকস্মরণ

১০জানুয়ারি ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলামমোর্ত্তজা এক বিবৃতিতে আগামী ১১ জানুয়ারি এদেশের সাংস্কৃতিক অঙ্গণেরঅন্যতম পুরোধা, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং মুক্তিযুদ্ধচলচ্চিত্রের অন্যতম রূপকার প্রখ্যাত পরিচালক চাষী নজরুল ইসলামের প্রথমমৃত্যবার্ষিকী উপলক্ষে এনডিপির পক্ষ থেকে তার বিদেহী আত্মার মাগফেরাতকামান করে স্মরণ সভা অনুষ্ঠিত হবে। স্মরণ সভায় এনডিপির সকল পর্যায়েরনেতৃবৃন্দকে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে।

সংবাদ শিরোনাম