ব্রেকিং নিউজঃ
 
Tue, 26 Sep, 2017

 

 

 

 

     
 

সিদ্ধিরগঞ্জে ব্যাবসায়ীকে গুলি করে সাড়ে ৭ লাখ টাকা ছিনতাই

বাংলাদেশ বার্তা ২৪.কম/ সিদ্ধিরগঞ্জ/ ১০ জানুয়ারি/ সিদ্ধিরগঞ্জে ব্যাবসায়ী ইকবাল হোসেনকে গুলি করে সাড়ে ৭লাখ টাকা ছিনতাই। রোববার বেলা সাড়ে ১২টায় শিমরাইল মোড় ডাচ বাংলা ব্যাংক শাখা থেকে সাড়ে ৭ লাখ টাকা উত্তোলন করে যমুনা ব্যাংকের

ঢাকা জেলার কদমতলী থানার রায়ের বাগ শাখার সামনে ইকবাল ছিনতাইকারীদের কবলে পড়ে। ২টি মোটর সাইকেল ৬জন ছিনতাইকারী ছিল। ছিনতাইকারীদের সাথে ইকবালের দস্তা দস্তির এক পর্যায় ছিনতাইকারীরা এক রাউন্ড গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে আবার মোটর সাইকেল যোগে দ্রুত পালিয়ে যায়। ইকবাল সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি পশ্চিম পাড়া এলাকার স্থায়ী বাসিন্দা। সিদ্ধিরগঞ্জ থানা, শিমরাইল মোড় ডাচ্‌ বাংলা ব্যাংক ও যমুনা ব্যাংকের রায়ের বাগ শাখার সিসি ক্যামরা গুলি নষ্ঠ।

ব্যাবসায়ী ইকবাল হোসেন জানায়, শিমরাইল মোড় ডাচ্‌ বাংলা ব্যাংক থেকে সাড়ে ৭লাখ টাকা উত্তোলন করে রায়ের বাগ যমুনা ব্যাংকের বুথের সামনে পৌছা মাত্রই লাল রঙের দুটি পালসার মোটর সাইকেল দিয়ে ৬জন অজ্ঞাত ছিনতাইকারী আমাকে ঘিরে ধরে। তারা আমার সাথে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিতে চাইলে শুরু হয় দস্তা দস্তি। এক পর্যায় আমি মাটিতে লুটিয়ে পড়লে ছিনতাইকারীরা আমার পা লক্ষ করে ১রাউন্ড গুলি করে। গুলি লক্ষ ভ্রস্ট হওয়ায় কোন ধরনের শারীরিক ক্ষতি হয়নি। তবে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা।

এ ঘটনায় কদমতী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পরে বিকেল সাড়ে ৩টায় সংশ্লিষ্ট থানা পুলিশের একটি টিম ইকবাল হোসেনকে সাথে নিয়ে সিদ্ধিরগঞ্জ থানায় গিয়ে দুথানা পুলিশ যৌথ ভাবে ছিনিয়ে নেওয়া টাকা উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেফতার করার চেষ্টা চালাচ্ছে।

সংবাদ শিরোনাম