ব্রেকিং নিউজঃ
 
Wed, 20 Sep, 2017

 

 

 

 

     
 

সৈয়দপুরে ১ লাখ ২০ হাজার টাকাসহ ছিনতাইকারী আটক

বাংলাদেশ বার্তা ২৪.কম/ মো. সাইফুল ইসলাম পলাশ/নীলফামারী/ ১৯ নভেম্বর/ ১ লাখ ২০ হাজার টাকা নিয়ে পালানোর সময় এক ছিনতাইকারী যুবককে আটক করেছে জনতা। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকাল ১১টায় শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের জনতা ব্যাংক সংলগ্ন ওই যুবককে আটক করা হয়। আটককৃত

যুবককে স্থানীয় থানায় সোপর্দ করা হয়েছে। জানা যায়, সৈয়দপুর শহরের কয়ানিজপাড়া মৃত আবেদ হোসেনের ছেলে অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মো. রশিদুল ইসলাম স্থানীয় জনতা ব্যাংকে যায় ১ লাখ ২০ হাজার টাকা জমা দেয়ার জন্য। ওই সময় ওৎপেতে থাকা পার্শ্ববর্তী কিশোরগঞ্জ উপজেলার রণচন্ডি সোনাখুলী গ্রামের তাফসীর রহমানের ছেলে রফিকুল ইসলাম (৩৫) টাকা নিয়ে পালানোর সময় অবসরপ্রাপ্ত ওই শিক্ষকের চিৎকারে জনসাধারণ তাকে ধাওয়া করে আটক করে। পরে ঘটনাটি পুলিশকে জানালে স্থানীয় থানার এএসআই সুজাউদ্দিন ছিনতাইকারী ওই যুবককে থানায় নিয়ে যায়।

থানার ভারপ্রাপ্ত ওসি আমিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এর আগেও জনতা ব্যাংক থেকে ১ লাখ ২০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পূর্বের ছিনতাইয়ের সাথে সম্পৃক্ত থাকতে পারে সন্দেহে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশা করছেন এই যুবকের কাছ থেকে লুকিয়ে থাকা অনেক ছিনতাইয়ের ঘটনার ব্যাপারে সত্যতা পাওয়া যাবে।