ব্রেকিং নিউজঃ
 
Sat, 23 Sep, 2017

 

 

 

 

     
 

ধনু নদী থেকে কার্গো জাহাজ মাস্টারের মৃতদেহ উদ্ধার

বাংলাদেশ বার্তা ২৪.কম/ নেত্রকোনা/ ১০ জানুয়ারি/ নেত্রকোনারখালিয়াজুরী উপজেলার রসূলপুর গ্রামের ধনু নদী থেকে আজ রোববার দুপুরে মো.একিন আলী (৩৫) নামক এক কার্গো জাহাজ মাস্টারের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।তিনি বাহ্মণবাড়িয়া জেলার হরিপুর গ্রামের মৃত নূর আলীর ছেলে।

খালিয়াজুরী উপজেলার লেপসিয়া তদন্ত ফাঁড়ির পুলিশ উদ্ধারকৃত মৃতদেহময়নাতদন্তের জন্য বিকেলে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

লেপসিয়া পুলিশ ফাঁড়ির এসআই বজলুর রহমান সিদ্দিকী জানান, খালিয়াজুরীউপজেলার লেপসিয়া বাজারঘাট থেকে মালামাল বোঝাই করে কার্গো জাহাজটি গত জানুয়ারি সকালে ফরিদপুরের উদ্দেশে ছেড়ে যায়। ধনু নদীর তলদেশ পলি মাটিতেভরাট হয়ে যাওয়ায় কার্গোটি নাওটানা ঘাটের কাছে একটি ডুবন্ত চরে আটকে যায়। সময় পেছন থেকে আসা অপর একটি কার্গো জাহাজ ধাক্কা দিলে জাহাজের মাস্টারএকিন আলী ছিটকে  পানিতে পড়ে নিখোঁজ হন। তিন দিন পর স্থানীয় লোকজন আজরোববার দুপুরে ধনু নদীতে মৃতদেহ ভাসতে দেখে লেপসিয়া পুলিশ ফাঁড়িতে খবর দিলেপুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে।

খালিয়াজুরী থানার এসআই মফিজুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য লাশনেত্রকনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ব্যাপারে থানায়সাধারণ ডায়েরি করা হয়েছে।

সংবাদ শিরোনাম